-->

হৃদয়ে কালিয়াকৈর ফেসবুক গ্রুপের ৫০ হাজার সদস্য পূর্ণ হওয়ায় সেলিব্রেশন

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার অনলাইন এ্যাক্টিভিস্টদের গড়া ফেসবুক গ্রুপ “হৃদয়ে কালিয়াকৈর” এর ৫০ হাজার সদস্য পূর্ণ হওয়ায় "50K সেলিব্রেশন" অনুষ্ঠিত হয়েছে। গ্রুপ ক্রিয়েটর অরন্য অভি দেশের বাহিরে থাকায় অংশগ্রহণ করতে পারেননি।

আজ শুক্রবার (১০/০৩/২৩) বিকেলে কালিয়াকৈর ফুড পার্ক রেস্টুরেন্টে  হৃদয়ে কালিয়াকৈর গ্রুপের এডমিন ও মডারেটর এর উদ্যোগে প্রথম বর্ষপূর্তি ও গ্রুপের ৫০ হাজার সদস্য পূর্তি অনুষ্ঠানে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন স্থান থেকে হৃদয়ে কালিয়াকৈর গ্রুপের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা যোগদান করেন। এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এডমিন মোঃ ডালিমুজ্জামান খান সভাপতিত্ব করেন। এ সময় তুহিন আহমেদ পরিচালনায় বক্তব্য রাখেন। সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ স্বপন সরকার, এইচ.এম শহিদুল ইসলাম, ইকবাল মোল্লা, প্রিয় আলমগীর, জনি সহ হৃদয়ে কালিয়াকৈর গ্রুপের এডমিন এস এম রাজু, মোঃ সাঈম সারোয়ার এবং মডারেটরের মধ্যে বিপ্লব, ঝর্না, মাহবুব, আঁখি, সজীব, নাঈমুর, মারুফ, আবির ও জুনায়েদ সহ গ্রুপের মডারেটর ও অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় বক্তারা কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইতিহাস,সংস্কৃতি ও জন কল্যাণমুলক তথ্য তুলে ধরার আহ্বান জানানো হয়। সার্বিক উন্নয়নমুলক কর্মকান্ড, সরকারী বিভিন্ন নির্দেশনা প্রচার, জনসচেতনতা বৃদ্ধি ও স্বেচ্ছাসেবী বিভিন্ন কর্মকান্ড সেই সাথে সরকারের প্রচলিত আইন মেনে সামাজিক যোগাযোগ গ্রুপে তথ্য পোস্ট করার বিষয়ে গুরুত্ব দেওয়া হয় এবং মানুষের মাঝে সঠিক সময়ে সঠিক বার্তা পৌঁছে দেওয়াই গ্রুপের মূল লক্ষ্য হবে বলে জানান।

পরে সংগঠনের ৫০ হাজার সদস্য পূর্ণ হওয়ায় কেক কেটে 50K উৎযাপন করা হয়।

আরও নতুন পোষ্ট পরবর্তী পোষ্ট